রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
দুর্গাপুরে  ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

দুর্গাপুরে  ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

সামিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধি : রাজশাহী জেলার দুর্গাপুরে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরেক পরীক্ষার্থী মাহফুজ (১৭)। বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আনুলিয়া স্কুল মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। ট্রাক চাপায় নিহত পরীক্ষার্থীর নাম শাহারিয়ার নাফিজ (১৭)। তিনি পালশা গ্রামের আব্দুল ওহায়েদএর ছেলে। এঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাফিজ ও তার বন্ধু মাহফুজ দুজনেই একটি মোটরসাইকেল যোগে পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে আনুলিয়া স্কুল মোড়ে পৌঁছালে অপর দিকে থেকে আশা একটি নাবিল কোম্পানীর ট্রাক সামনে পড়ে যায়। এসময় নাফিজ তার দ্রæত গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যার্থ হয়ে রাস্তার পাশে ইটের সাথে ধাক্কা লাগে। এতে ছিটকে ট্রাকের চাকার ভেতরে ডুকে যায় নাফিজ। আর তার সহপাটি ছিটকে পড়ে রাস্তার পাশে। এতে ঘটনা স্থালেই নাফিজ মারা যায়। আর এঘটনায় একই গ্রামের নান্টুর ছেলে মাহফুজ গুরুতর আহত হয়। আহত মাহাফুজকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারা দুইজনেই পালসা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিতে আসছিলো। বুধবার ভূগোল ও পরিবেশ পরীক্ষা ছিলো তাদের। এদিকে এমন দুর্ঘটনার খবরে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে ।

এবিষয়ে পালশা উচ্চা বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সুব্রত কুমার বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে আমরা মর্মাহত হয়েছি। এমন দুর্ঘটনায় যেন আর না ঘটে। নাফিজ খুবই ভদ্র একটি ছেলে ছিল। আহত মাহফুজের চিকিৎসার খোঁজখবর নিচ্ছি আমরা।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা প্রহণ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com